সোনাগাজীতে নিজদলীয়দের হাতে যুবলীগকর্মী খুন • নতুন ফেনীনতুন ফেনী সোনাগাজীতে নিজদলীয়দের হাতে যুবলীগকর্মী খুন • নতুন ফেনী
 ফেনী |
৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনাগাজীতে নিজদলীয়দের হাতে যুবলীগকর্মী খুন

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০১:২৩ অপরাহ্ণ, ১৮ এপ্রিল ২০১৬

নিজস্ব প্রতিনিধি>>
সোনাগাজীতে নিজদলীয়দের হাতে সম্পাদক নুর হোসেন সবুজ (২৮) নামে এক যুবলীগকর্মী খুন হয়েছে। রবিবার রাতে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সোমবার সকালে তার মৃত্যু হয়।
স্থানীয়রা জানায়, রবিবার দিনগত রাত সাড়ে নয়টার দিকে কেরামতিয়া বাজারে স্থানীয় ব্যবসায়ী ও যুবলীগকর্মী সবুজের সাথে উপজেলা আ’লীগ নেতা ও স্থানীয় ইউপি সদস্য নুরুল আলম মেম্বারের ছেলে জুয়েল ও খোকনের সাথে বাক-বিতন্ডা হয়। এসময় উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে তাকে দোকান থেকে তুলে নিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে। তার শোর-চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে আধুনিক ফেনী সদর হাসপাতালে প্রেরণ করে। পরে তাকে আরো উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়ার পথে সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপুল এলাকায় তার মৃত্যু হয়। নিহত সবুজ সোনাগাজী উপজেলার চরসাহাবিকারী ইউনিয়নের সাহাব উদ্দিনের ছেলে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
নিহতের ভাতিজা নুর নবী জনান, নিহত নুর হোসেন সবুজ যুবলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।
সোনাগাজী মডেল থানার পরিদর্শক হুমায়ুন কবির জানান, বিষটি তিনি অবগত আছেন। মামলা দায়ের পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।
সম্পাদনা: আরএইচ/এনএনএন

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.