বাল্য বিয়ের দায়ে ফেনীতে বরসহ ৫জনের জেল-জরিমানা • নতুন ফেনীনতুন ফেনী বাল্য বিয়ের দায়ে ফেনীতে বরসহ ৫জনের জেল-জরিমানা • নতুন ফেনী
 ফেনী |
১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাল্য বিয়ের দায়ে ফেনীতে বরসহ ৫জনের জেল-জরিমানা

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:১৭ অপরাহ্ণ, ০৭ নভেম্বর ২০১৬

নিজস্ব প্রতিনিধি >>
ফেনীতে বাল্য বিবাহের দায়ে বরসহ ৫ জনকে জেল জরিমানা প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক ও ফেনী সদর উপজেলা নির্বাহী অফিসার পিকেএম এনামুল করিম এ আদেশ দেন।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের সাড়াশিয়া গ্রামের নুরুজ্জামানের জেএসসি পরীক্ষার্থী মেয়ের সাথে একই উপজেলার কালিদহ ইউনিয়নের মাইজবাড়িয়া গ্রামের শহীদ উল্যাহ (৩৩) সাথে বিবাহ ঠিক করে। সোমবার লালপুরস্থ কমিউনিটি সেন্টারে বিবাহের কাজ সম্পন্ন হচ্ছে খবর পেয়ে অভিযান চালায় সহকারী ভূমি কর্মকর্তা স্নেহাশিস দাস। এ সময় বর শহীদ উল্যাহ (৩৩), তার পিতা করিম উল্যাহ (৬০), তার খালু আবুল খায়ের (৭১), কনের চাচাতো বোন রোহানা আক্তার (২৫) ও চাচাতো ভাই নুর নবীকে (২৮) আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করে। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক পিকেএম এনামুল করিম বর শহীদ উল্যাহ, তার পিতা করিম উল্যাহ ও খালু আবুল খায়েরকে ১মাসের কারাদন্ড এবং ১ হাজার টাকা জরিমানাকরেন। একই সাথে কনের চাচাতো বোন রেহানা আক্তার ও চাচতো ভাই নুর নবীকে ১ হাজার টাকা জরিমানা করেন। একই সাথে কনের লেখাপড়া চালিয়ে যাওয়াসহ ১৮ বছর পূর্ণ না হওয়া পর্যন্ত বিবাহ দিবেনা মর্মে মুছলেকা নেন।
সম্পাদনা: আরএইচ/এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.