ফেনীর বিভিন্ন উপজেলায় ভূমিসেবা সপ্তাহ শুরু • নতুন ফেনীনতুন ফেনী ফেনীর বিভিন্ন উপজেলায় ভূমিসেবা সপ্তাহ শুরু • নতুন ফেনী
 ফেনী |
৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীর বিভিন্ন উপজেলায় ভূমিসেবা সপ্তাহ শুরু

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০১:১৩ অপরাহ্ণ, ০২ এপ্রিল ২০১৭

নিজস্ব প্রতিনিধি>>
ফেনীর বিভিন্ন উপজেলায় ভূমি সেবা সপ্তাহ শুরু হয়েছে। রবিবার সকালে আলোচনা সভা, র‌্যালীর মাধ্যমে এ কার্যক্রম শুরু হয়।
দিবসটি উপলক্ষে সোনাগাজী উপজেলা চত্তর থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে মিলিত হয়। পরে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সহকারি কমিশনার (ভূমি) বৈশাখি বড়–য়ার সভাপতিত্বে ও ভুমি সহকারি তাজুল ইসলামের সঞ্চালায় সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মিনহাজুর রহমান, পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন,  উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান, পৌর ভূমি সহকারি কর্মকর্তা মোঃ ইলিয়াছ, স্যাটেলম্যান অফিসার নুর ইসলাম, সমবায় অফিসার স্বপন দাস প্রমূখ।

Untitled-3
একই দিন দাগনভূঞা উপজেলায় ভূমি সাপ্তাহ শুরু হয়েছে। উপজেলা অফিসার্স ক্লাবে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফেরদৌসি বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম ভূঞা, উপজেলা কৃষি কর্মকর্তা মো. হুজ্জাতুল ইসলাম, সহকারী রেজিষ্ট্রার আমির হামজা, উপজেলা মৎস কর্মকর্তা শামসুল আলম পাটোয়ারী প্রমূখ।
পরশুরামে র‌্যালী ও আলোচনা সভার মাধ্যমে ভূমি সপ্তাহ পালিত হয়। উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে র‌্যালিটি প্রধান সড়ক পরিদর্শন করে উপজেলা মিলনায়তনে এক আলোচনা সভার মিলিত হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদাল, সার্ভেয়ার জাহাঙ্গীর আলম, সমবায় কর্মকর্তা মনছুর হোসেন, সহ স্থানীয় মুক্তিযোদ্ধা, গন্যমান্যব্যক্তি ও সাংবাদিকবৃন্দ।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.