ফুলগাজীতে জোড়া খুনের রহস্য খুঁজছে পুলিশ • নতুন ফেনীনতুন ফেনী ফুলগাজীতে জোড়া খুনের রহস্য খুঁজছে পুলিশ • নতুন ফেনী
 ফেনী |
১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলগাজীতে জোড়া খুনের রহস্য খুঁজছে পুলিশ

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪১ পূর্বাহ্ণ, ২৫ মে ২০১৭

নিজস্ব প্রতিনিধি>>
ফুলগাজী উপজেলার জিএম হাটের বশিকপুরে মা-মেয়ে হত্যাকান্ডের রহস্য খুঁজছে পুলিশ। হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে বুধবার রাতে সাইদুল ইসলাম রনি (৩২) ও কাদের মিয়াকে (৪৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। এদিকে ফুলগাজীতে মা-মেয়ের হত্যার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক মনোজ কুমার রায় ও পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, বিগত ৬/৭ বছর আগে ফুলগাজী উপজেলার জিএম হাট ইউনিয়নের পূর্ব বশিকপুর গ্রামের মৃত মনির আহাম্মদের মেয়ে বিবি ফাতেমা সাথীর (২৬) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ফেনী সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের রানীর হাট এলাকার আব্দুল লতিফ রঙ্গিন কোম্পানীর ছেলে শাহাদাত হোসেন রিমন (৩৫)। তাদের কোল জুড়ে ইসমা নামে ৬ বছরের এ শিশু সন্তান জন্ম নেয়।

বিয়ের পর থেকে যৌতুকসহ নানা বিষয় নিয়ে রিমন ও সাথীকে নির্যাতন করতেন। একাধিক বার পারিবারিকভাবে শালিশী বৈঠক হলেও রিমনের বেপরোয়া চলাফেরা ও স্ত্রীকে নির্যাতন বন্ধ হয় নি। পরে ৬/৭মাস আগে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। সে সময় থেকে শিশু কন্য ইসমাকে নিয়ে সাথী বাবার বাড়ীতে অবস্থান করছে।

গত ২/৩ দিন আগে নিহতের মা হোসনে আরা বেগম স্বামী পরিত্যাক্তা মেয়ে বিবি ফাতেমা সাথী ও নাতনি ইসমাকে বাড়ীতে রেখে ছোট মেয়েকে দেখতে যায়। বুধবার দিনভর বাড়ীর অন্যলোকজন সাথী ও ইসমাকে স্বাভাবিক অবস্থায় দেখলেও সন্ধ্যায় তাদের কোন সাড়া শব্দ নেই। পরবর্তীতে তাঁদের এক আত্মীয় এসে অনেক ডাকাডাকি করেও দরজা না খোলায় বাড়ীর লোকজন ঘরে প্রবেশ করে তোষক মোড়ানো মা-মেয়ের লাশ দেখতে পায়। এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ রাত নয়টার দিকে মা-মেয়ের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন।

ফুলগাজী থানার পরিদশক (তদন্ত) জসিম উদ্দিন প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

ফুলগাজী থানার পরিদর্শ (ওসি) এমএম মোর্শেদ মাকে কুপিয়ে ও মেয়েকে শ্বাস রোধ করে হত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকান্ডের রহস্য উদঘটনের চেষ্টা করছে পুলিশ।
সম্পাদনা: আরএইচ/এসইউ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.