ফুলগাজীতে জোড়া খুন; সন্দেহের তীর স্বামীর দিকে • নতুন ফেনীনতুন ফেনী ফুলগাজীতে জোড়া খুন; সন্দেহের তীর স্বামীর দিকে • নতুন ফেনী
 ফেনী |
১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলগাজীতে জোড়া খুন; সন্দেহের তীর স্বামীর দিকে

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৩০ অপরাহ্ণ, ২৫ মে ২০১৭

নিজস্ব প্রতিনিধি >>
ফুলগাজীতে জোড়া খুনের ঘটনায় সাবেক স্বামী শাহাদাত হোসেন রিমন (৩৫) সন্দেহ করছেন নিহতের স্বজনরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের বুধবার রাতে জন্য শাহাদাত হোসেন রিমনের দুই নিকটাত্মীয়কে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, নিহতের স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে একই গ্রামের সাইদুল ইসলাম রনি (৩২) ও কাদের মিয়াকে (৪৫) আটক করে পুলিশ। তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও পুলিশ জানায়। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি। নিহতের স্বজনরা হত্যাকান্ডে সাবেক স্বামী শাহাদাত হোসেন রিমন দায়ী করলেও একাধিক মামলায় তিনি দীর্ঘদিন ধরে কারাগারে রয়েছেন।

নিহতের মা হোসনে আরা বেগম নতুন ফেনী’কে বলেন, সার্থীর সাবেক স্বামী ছাড়া তাদের আর কোন শত্রু নেই। বাড়ী ও সমাজের কারো সাথে তাদের কোন ধরণের ঝগড়া-ঝটি হয়নি বলেও দাবী করেন। তিনি মেয়ের হত্যাকারীর দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন।

ফুলগাজী উপজেলা চেয়ারম্যন আবদুল আলিম দোষীদের গ্রেফতারের মাধ্যমে কঠোর শাস্তি দাবী জানান। এ ধরণের অপরাধ করতে যেন কেউ সাহস না পায় তেমন শাস্তি দাবী করেন তিনি।

পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার দুই জনকে আটকের সত্যতা নিশ্চিত করে নতুন ফেনী’ বলেন, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

এর আগে বুধবার রাতে ফুলগাজী উপজেলার পূর্ব বশিকপুর গ্রামের মনিরের বাড়ীতে বিবি ফাতেমা সাথীকে (২৬) কুপিয়ে ও তার মেয়ে ইসমাকে (৬) শ্বাসরোধ করে হত্যা করে দূর্বৃত্ত্বরা। পরে পুলিশ তোষক মোড়ানো অবস্থায় মা-মেয়ের লাশ উদ্ধার করে।
সম্পাদনা: আরএইচ/এসইউ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.