নিজ জেলা ফেনীতে সংবর্ধিত হলো ‘লিটল টাইগার সাইফ’ • নতুন ফেনীনতুন ফেনী নিজ জেলা ফেনীতে সংবর্ধিত হলো ‘লিটল টাইগার সাইফ’ • নতুন ফেনী
 ফেনী |
২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজ জেলা ফেনীতে সংবর্ধিত হলো ‘লিটল টাইগার সাইফ’

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪৪ অপরাহ্ণ, ১৫ ফেব্রুয়ারি ২০১৬

নিজস্ব প্রতিনিধি>>
নিজ জেলা ফেনীতে সংবর্ধিত হলো অনুর্ধ্ব-১৯ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সাইফ উদ্দিন। সোমবার বিকালে সদ্য সমাপ্ত অনুর্ধ্ব-১৯ কিেেকট বিশ্বকাপ শেষে ফেনী এসে পৌঁছলে তাকে সংবর্ধনা দেয়া হয়।

ওই দিন দুপুর আাড়াইটার দিকে সাইফকে বহনকারী বাস ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর এসে পৌঁছলে ফুলে শুভেচ্ছা জানান ক্রিকেট প্রেমীসহ ফেনীবাসি। পরবর্তীতে সেখান থেকে কড়তালি ও শ্লোগানের মধ্য দিয়ে তাকে নিয়ে সাইফকে নিয়ে উপস্থিত হয় তারই প্রাণপ্রিয় শিক্ষা প্রতিষ্ঠান ফেনী সরকারী কলেজ প্রাঙ্গণে। এর আগে সকাল থেকে সেখানে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনীপৌর সভার মেয়র হাজী আলাউদ্দিন, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, ফেনী পৌরসভার কাউন্সিলর সাইফুর রহমান সাইফু, নজরুল ইসলাম স্বপন মিয়াজী, বাহার উদ্দিন বাহার, আ’লীগ নেতা মজিবুল হক রিপন ও ফেনী ফ্রেন্ডশীপ ক্রিকেট একাডেমীর সভাপতি চৌধুরী আহমেদ রিযাদ আজিজ রাজিব তার ভক্তা অনুরাগীরা।

এসময় অনুভতি প্রকাশ করতে গিয়ে ক্রিকেটার সাইফ উদ্দিন বলেন, ফেনীবাসির স্নেহ ও ভালোবাসায় আমি দেশের হয়ে বিশ্বকাপে অংশ নিয়েছি। সবোর্চ্চ শক্তি দিয়ে চেষ্টা করেছি দেশকে জিতিয়ে নিতে। আপনাদের এ ভালোবাসা অভ্যাহত থাকলে আগামীতে আরো ভালো করতে পারবো।

saif-

পরে ফ্রেন্ডশীপ ক্রিকেট ক্লাব, ফেনী ক্রিকেট ইনিষ্টিটিউটসহ বিভিন্ন ক্রিড়া, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে তাকে অভিনন্দন জানানো হয়।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.