ফেনীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ শুরু  • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ শুরু  • নতুন ফেনী
 ফেনী |
১০ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬ শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ শুরু 

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২৫ অপরাহ্ণ, ১৯ মে ২০২২
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক (অনুর্ধ্ব-১৭) টুর্নামেন্ট ২০২২ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) টুর্নামেন্ট ২০২২ এর উদ্বোধন করা হয়েছে ৷
বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে কালিদহ এসসি উচ্চ বিদ্যালয়ে মাঠে ফেনী সদর উপজেলা পর্যায়ের খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল। উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় কালিদহ ইউনিয়ন দল বনাম মোটবী ইউনিয়ন দল।
প্রধান অতিথির বক্তব্যে শুসেন চন্দ্র শীল বলেন, জাতির পিতা ও বঙ্গমাতার নামকরণে এই টুর্নামেন্ট সারাদেশে একযোগে অনুষ্ঠিত হচ্ছে। এই টুর্নামেন্টে কোন ধরনের বিশৃঙ্খলা করলে সে দলের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া সহ সকল দলকে খেলার সকল নিয়মকানুন মেনে চলার আহবান জানান তিনি। তিনি বলেন, এই টুর্নামেন্ট এর উদ্দেশ্যে তৃণমূল পর্যায়ে খেলোয়াড় তৈরী করা। ১৭ বছরের উপরে কোন খেলোয়াড়কে না খেলানোর জন্য দায়িত্ব প্রাপ্ত সকলকে অনুরোধ জানান তিনি।
স্বাগত বক্তব্য রাখেন- কালিদহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন ডালিম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান একে শহীদ উল্ল্যাহ খোন্দকার, মোটবী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুনুর রশিদ এলএলবি।
ছনুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মধুসূদন দাস এর সঞ্চালনায় অনুষ্ঠানে অঅন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন কালিদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম, ফেনী সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ আবদুর শুক্কুর মানিক, কালিদহ ইউনিয়ন এর বিট পুলিশিং দায়িত্বপ্রাপ্ত এসসাই আমিন উল্ল্যাহ, ইউপি সদস্য নাছির উদ্দিন মিন্টুসহ কালিদহ ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ।
খেলায় ম্যাচ কমিশনার দায়িত্ব পালন করেন জেল ক্রীড়া সংস্থার সদস্য নূরুল আবছার কবির শাহজাদা।
উদ্বোধনী খেলায় কালিদহ ইউনিয়নকে হারিয়ে (১-০) গোলে মোটবী ইউনিয়ন দল বিজয় লাভ করে।
এছাড়া ফাজিলপুর ডব্লিউ. বি. কাদরী উচ্চ বিদ্যালয় মাঠে, শর্শদি উচ্চ বিদ্যালয় মাঠে, ফরহাদনগর উচ্চ বিদ্যালয় মাঠে, ধর্মপুর আমিন উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে ও ধলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে পৃথক পৃথকভাবে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.