নোয়াখালীতে অগ্নিকান্ডে অর্ধশত দোকান ছাই • নতুন ফেনীনতুন ফেনী নোয়াখালীতে অগ্নিকান্ডে অর্ধশত দোকান ছাই • নতুন ফেনী
 ফেনী |
২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোয়াখালীতে অগ্নিকান্ডে অর্ধশত দোকান ছাই

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:১২ অপরাহ্ণ, ১৯ ফেব্রুয়ারি ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে অন্তত অর্ধশতাধিক দোকান পুঁড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৮ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের।মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে গোলাবাড়িয়া কাঁচা বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ২টার দিকে হঠাৎ করে গোলাবাড়িয়া পূর্ব অংশ কাঁচা বাজারের একটি দোকানে আগুনের সূত্রপাত হয়। এসময় বাজারে থাকা লোকজন এগিয়ে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। মুহুর্ত্বের মধ্যে আগুন দ্রুত চারপাশে ছড়িয়ে পড়ায় শবজির আড়ৎ, হাঁস-মুরগি দোকান, মুদি দোকান, মালের আড়ৎ ও দুটি বাসা’সহ অন্তত অর্ধশতাধিক দোকান পুঁড়ে ছাই হয়ে যায়।

চৌমুহনী সাধারণ ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ শহিদুর রহমান স্বপন জানান, আগুনে অন্তত ৬০টি দোকানে ও পাশ্ববর্তী কয়েকটি বাসার মূল্যবান মালামাল ও নগদ টাকা পুঁড়ে ছাই হয়েগেছে। এতে প্রায় ৮ কোটি টাকার ক্ষতি হয়েছে।
চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে চৌমুহনী ২টি ও মাইজদী ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় সাড়ে ৪ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। স্থানীয়দের মতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে প্রাথমিকভাবে জানা গেছে।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.