পরিবেশ ক্লাব ফেনীর দায়িত্বে নজরুল-ফয়সাল • নতুন ফেনীনতুন ফেনী পরিবেশ ক্লাব ফেনীর দায়িত্বে নজরুল-ফয়সাল • নতুন ফেনী
 ফেনী |
১০ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬ শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

পরিবেশ ক্লাব ফেনীর দায়িত্বে নজরুল-ফয়সাল

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২৫ অপরাহ্ণ, ২৩ মে ২০২২

পরিবেশ ক্লাব বাংলাদেশ’র ফেনী জেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। জাতীয় পর্যায়ে ‘শ্রেষ্ঠ পরিবেশ বন্ধু’ পুরস্কার প্রাপ্ত সাংবাদিক নজরুল বিন মাহমুদুলকে সভাপতি ও ফয়সাল আহম্মদকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়। সোমবার পরিবেশ ক্লাব বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা ও চীফ মেন্টর প্রফেসর মোহাম্মদ ফখরুল ইসলাম স্বাক্ষরিত এক পত্রে আগামী এক বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি নেয়ামুল হাসান, মুহাম্মদ ইমাম হোসাইন, ফখরুল হাসান টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস আহাম্মদ, আরাফাত হোসেন সোহান, সাংগঠনিক সম্পাদক শান্ত আলমগীর, সহ-সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন, কোষাধ্যক্ষ আবদুল কাইয়ুম, দপ্তর সম্পাদক ইলিয়াছ বিন আবদুল কাদের ভূঁইয়া, আইন বিষয়ক সম্পাদক মোঃ মহসিন আবেদীন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদ সাকিব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সালমান আহমেদ ও প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমাম হোসেন তুষার।

কার্যকরী সদস্যরা হলেন, আবদুল করিম, মোঃ সাহেদুল ইসলাম, ওয়াজি উল্যাহ সজিব, মোঃ মাহফুজুল করিম ও সঞ্জয় রায় প্রমুখ।

সভাপতির দায়িত্বে থাকা নজরুল বিন মাহমুদুল সংগঠনটির দ্বিতীয় মেয়াদে সভাপতির দায়িত্ব পেয়েছেন। তিনি ফেনী থেকে প্রকাশিত দৈনিক স্টারলাইন পত্রিকার সহ সম্পাদক ও বালিগাঁও ইয়ুথ সোসাইটি নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতির দায়িত্বে রয়েছেন। ২০২১ সালে তিনি জাতীয় ‘শ্রেষ্ঠ পরিবেশ বন্ধু’ পদক লাভ করেন।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.