ফেনীর জেলে পল্লীতে হামলার ঘটনায় আরো একজনের স্বীকারোক্তি • নতুন ফেনীনতুন ফেনী ফেনীর জেলে পল্লীতে হামলার ঘটনায় আরো একজনের স্বীকারোক্তি • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীর জেলে পল্লীতে হামলার ঘটনায় আরো একজনের স্বীকারোক্তি

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৩০ অপরাহ্ণ, ০৩ নভেম্বর ২০১৫

শহর প্রতিনিধি>>
ফেনী সদর উপজেলার মাথিয়ারায় জেলে পল্লীতে দুর্বৃত্তদের হামলার ঘটনায় আটক জাবেদ (১৮) আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্ধি দিয়েছেন। মঙ্গলবার ফেনী সদর আমলী আদালতের বিচারক মো: দেলোয়ার হোসেনের আদালতে সে এ জবানবন্ধি দেয়।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ২৮ অক্টোবর বুধবার মাথিয়ারায় দুর্বৃত্তদের হামলার ঘটনায় আটক কাজী নুর হোসেনের ছেলে জনি (১৮), নশা মিয়ার ছেলে জুয়েল (১৮) ও আমির হোসেনের ছেলে জাবেদকে (১৮) আদালতে তোলা হলে জাবেদ ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করেছে। অন্যদিকে বাকী দুই জনকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয় আদালত। অন্যদিকে ৩০ অক্টোবর ওই এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে নুর হোসেন কাজল, আমির হোসেন, জাকির হোসেন, আলমগীর হোসেন, রিয়াজ উদ্দিন রুবেল, সাদ্দাম হোসেন, জাহাঙ্গীর আলম ও সোহাগসহ ৮ জনকে আটক করে পুলিশ। একই দিন বিকালে বিশেষ আদালতে ওই ৮জনকে আদালতে তুলে ৫ দিন রিমান্ড আবেদন করে পুলিশ। পরে আদালত ২ নভেম্বর সোমবার রিমান্ড আবেদনের শুনানির দিন তা আমলে নিয়ে ২দিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করে আদালত।
ফেনী মডেল থানার পরিদর্শক মাহবুব মোরশেদ জাবেদের স্বীকারোক্তিমূলক জবানবন্ধি প্রদানের খবর নিশ্চিত করেছেন ।
উল্লেখ্য ২৮ অক্টোবর বুধবার রাতে ওই এলাকার জেলে পল্লীতে হামলা ভাংচুর ও লুটপাট চালায় দুর্বৃত্তরা। এসময় সাত মাসের অন্ত:সত্তা তুলসি রানী কনিকাসহ অন্তত ১৫ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। দুর্বৃত্তদের লাথিতে তুলসি রানীর গর্ভের সন্তান মারা যায়। এ ঘটানয় হামলায় আহত জহল দাস বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৮ থেকে ১০ জনের নামে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।
সম্পাদনা: আরএইচ

nolok

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.