আলোচিত একরাম হত্যা মামলার শুনানি পেছালো • নতুন ফেনীনতুন ফেনী আলোচিত একরাম হত্যা মামলার শুনানি পেছালো • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলোচিত একরাম হত্যা মামলার শুনানি পেছালো

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৫৬ অপরাহ্ণ, ১০ ফেব্রুয়ারি ২০১৬

নিজস্ব প্রতিনিধি>>
ফুলগাজী উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি একরামুল হক একরাম হত্যা মামালার শুনানি পিছিয়েছে আদালত। বুধবার বেলা ১১ টায় জেলা দায়রা জজ আদালতের হাকিম দেওয়ান মো: শফিউল্লাহ এই আদেশ দেন।

সংশ্লিষ্ট সুত্র মতে, ওই দিন সকালে জেলা কারাগার থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে একরাম হত্যা মামলার ৩৬ আসামীকে  আদালতে তোলা হয়। এ সময় মামলার প্রধান আসামী মাহতাব উদ্দিন চৌধুরী মিনারসহ দুই আসামী আদালতে উপস্থিত না হওয়া বিচারক মামলার শুনানি পিছিয়ে ২৯ ফেব্রুয়ারী পরবর্তী তারিখ ধার্য করেন।
আসামী পক্ষের আইনজীবি এডভোকেট গাজী তারেক আজিজ জানান, হত্য মামলার ২ আসামী আদালতে উপস্থিত না হওয়ায় বিচারক ২৯ ফেব্রুয়ারী মামলার পরবর্তী তারিখ ধার্য করেন।
প্রসঙ্গত, ২০১৪ সালের ২০ মে ফেনী শহরের একাডেমি এলাকার বিলাসী সিনেমা হলের সামনে একরামুল হককে প্রকাশ্যে গুলি করে, কুপিয়ে ও গাড়িসহ পুড়িয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনারপর নিহতের ভাই রেজাউল হক জসিম বাদী হয়ে বিএনপি নেতা মাহাতাব উদ্দিন আহম্মেদ চৌধুরী মিনারের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩০-৩৫ জনকে আসামি করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ ও র‌্যাব এ পর্যন্ত ৪৩ জনকে গ্রেফতার করেছে। এদের মধ্যে ১৬ জন আসামি হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.