ফেনীতে আ’লীগ নেতাসহ দু’জনকে কুপিয়ে আহত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে আ’লীগ নেতাসহ দু’জনকে কুপিয়ে আহত • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে আ’লীগ নেতাসহ দু’জনকে কুপিয়ে আহত

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৩৫ অপরাহ্ণ, ১০ আগস্ট ২০১৬

নিজস্ব প্রতিনিধি>>
ফেনীতে আ’লীগ নেতাসহ দু’জনকে কুপিয়ে আহত করেছে দূবৃর্ত্তরা। মঙ্গলবার রাতে তাদের পৃথক স্থানে তাদের তাদের কুপিয়ে নগদ টাকাসহ মোটর সাইকেল ছিনিয়ে নেয়।
এলাকাবাসী সূত্র জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের যাত্রাসিদ্ধি এলাকার বলি বাড়ীর সামনে ফেনী সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন বাটলার মোটর সাইকেল যোগে লেমুয়ার গ্রামের বাড়ী ফিরছিলেন। এসময় ওৎ পেতে থাকা ৫/৬জন দূবৃত্ত তাকে বহনকারী মোটর সাইকেল গতিরোধ করে এক পর্যায়ে কুপিয়ে আহত করে নগদ ৩০ হাজার টাকা, মোবাইল ও মোটর সাইকেলটি ছিনতাই করে নিয়ে যায়। শোর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। অবস্থার অবনতি হওয়ায় তাকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তর করা হয়।
আধুনিক ফেনী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. অসীম কুমার সাহা জানান, নুরুল আমিনের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে।
ফেনী সদর উপজেলা আওমীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
অপর দিকে রাত সাড়ে ১০ টার দিকে পূর্বের ঘটনার ১শ’ গজ দূরে লেমুয়া রাস্তার মাথায় একরামুল হক শিমুল নামের আরেক ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে নগদ ৫০ হাজার ও মোটর সাইকেল ছিনিয়ে নেয় দূর্বৃত্তরা। আহত শিমুল জানায়, মোটর সাইকেল নিয়ে বাড়ী যাওয়ার পথে ওই স্থানে পৌঁছলে বিপরীত দিকে থেকে দুটি মোটর সাইকেল যোগে ৪/৫জন দূর্বৃত্ত তার মোটর সাইকেল ঘেরাও করে। এসময় তারা এলোপাথাড়ি পিটিয়ে ও কুপিয়ে তার সাথে থাকা টাকা ও মোটর সাইকেল নিয়ে যায়। সে ফেনী শহরের দাউদপুল ব্রিজ এলাকায় নির্মাণ সামগ্রি বিক্রেতা। এ ঘটনা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।
ফেনী মডেল থানার পরিদর্শক মাহবুব মোরশেদ জানান, পৃথক এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি, তবে আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.