ফেনীতে জাতীয় শোক দিবস পালিত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে জাতীয় শোক দিবস পালিত • নতুন ফেনী
 ফেনী |
১৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে জাতীয় শোক দিবস পালিত

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০১:২৯ অপরাহ্ণ, ১৫ আগস্ট ২০১৬

নিজস্ব প্রতিনিধি>>
ফেনীতে নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। সোমবার সকালে বঙ্গবন্ধু স্মৃতিসম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন চৌধুরী নাসিম। এসময় ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহান আরা বেগম সুরমা, জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বিকম, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন প্রমূখ।

14031045_1804690586442035_1637956218_n
পরে সকাল দশটায় জেলা প্রশাসনের উদ্যোগে শিল্পকলা একাডেমীতে আয়োজিত হয় বঙ্গবন্ধুর জীবনী শীর্ষক আলোচনা সভা। জেলা প্রশাসক আমিন উল আহসান’র সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার রেজাউল হক পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক জালাল সাইফুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবময় দেওয়ান প্রমূখ।

Untitled-1 copy
একই সময় ফেনী বিচার প্রশাসনের উদ্যোগে কোট প্রাঙ্গণে আলোচনা সভা, রক্তদান কর্মসূচি, বৃক্ষরোপন ও মাছের পোনা অবমূক্তকরণ অনুষ্ঠিত হয়েছে। সিনিয়র জেলা দায়রা জজ দেওয়ান মো. শফিউল্লাহ’র সভাপতিপত্বে সিনিয়ন জ্যুডিশিয়াল ম্যজিস্ট্রেট রাজেশ চৌধুরী সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, চীফ জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মশিউর রহমান খান, যুগ্ম- জেলা ও দায়রা জজ মোহাম্মদ ফারুক উদ্দিন, লেন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আবদুল হান্নান প্রমূখ।

14054808_1804690439775383_928765451_n
একই দিন সকাল ১১টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা ও কাঙ্গালী ভোজের আয়োজন  করা হয়। জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বিকম’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আক্রামুজ্জামান, সহ-সভাপতি এডভোটেক হাফেজ আহাম্মদ, জেলা আওয়ামলীগ সদস্য মজিবুল হক রিপন, ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গিটার প্রমূখ।

222
এদিকে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বাড়ীর সামনে ইস্কান্দারিয়া মাদরাসা ও এতিম খানায় কাঙ্গালি ভোজের আয়োজন করে আওয়ামীলীগ। ফুলগাজী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক হাজী জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খায়রুল বাশার তপন, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক আবদুল আলিম, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, পৌর মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেল প্রমূখ।
এছাড়াও জেলার প্রতিটি উপজেলা, ইউনিয়নসহ পাড়া-মহল্লায় আ’লীগ ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে আলোচনা সভা, রক্তদান কর্মসূচি ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.