সোনাগাজীতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা; প্রতিবাদে বিক্ষোভ • নতুন ফেনীনতুন ফেনী সোনাগাজীতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা; প্রতিবাদে বিক্ষোভ • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনাগাজীতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা; প্রতিবাদে বিক্ষোভ

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:১৫ অপরাহ্ণ, ১৭ সেপ্টেম্বর ২০১৬

সোনাগাজী প্রতিনিধি>>
সোনাগাজী যুবলীগ নেতার উপর হামলার ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব চৌধুরী রবিনসহ ৩২জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার সন্ধ্যায় স্থানীয় ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।
পুলিশ, এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত সূত্র জানায়, স্থানীয় বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা আবদুল মোতালেব চৌধুরী রবিনের সাথে নবাবপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আমজাদ হোসেন ভূঁঞা প্রকাশ বাচ্চুর সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। শুক্রবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে ৫/৬টি মোটর সাইকেল যোগে ছাত্রলীগ-যুবলীগের কয়েকজন কর্মী নাজিরপুর আল আমিন সোসাইটি মাদরাসার সামনে নুর মোহাম্মদের মুদি দোকানের দক্ষিণ পার্শ্বে বসে থাকাবস্থায় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আমজাদ হোসেনের উপর হামলা চালিয়ে লাঠিসোটা দিয়ে পিটিয়ে আহত করে। তার আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরবর্তীতে রাতে দুই দফা হামলা চালিয়ে তার বাড়িতে ব্যাপক ভাংচুর করা হয়। তাদের বাধা দেয়ার চেষ্টা করলে বাচ্চুর মা সকিনা বেগম ও ভাগিনা রাকিবকে পিটিয়ে আহত করে ঘরের আসবাবপত্র ও একটি রিক্সা ভাংচুর করে।
শনিবার সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব চৌধুরী রবিন, আরিফুল ইসলাম (৩০), মাহমুদুল হক (২৮), তুহিন (১৯), পারভেজ (২৮), রিয়াদ (২৬), জুয়েল, কনক (২৬), সাইফুল ইসলাম (২২), ফজলুল হক (৩০), রনি (২৩) ও মো: ফারুক’র (২৪) নাম উল্লেখ করে অজ্ঞাত ২০ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন আমজাদ হোসেন বাচ্চু।
এদিকে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে রাতে নবাবপুর ইউনিয়নের ভোরবাজারে আওয়ামীলীগ সভাপতি রুপম শর্মা ও ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবদুল মান্নানের নেতৃত্বে বিক্ষোভ করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা।
সোনাগাজী মডেল থানার ওসি মো: হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.