সোনাগাজীতে ইউপি চেয়ারম্যান গ্রেফতার ॥ প্রতিবাদে অবরোধ-ভাংচুর • নতুন ফেনীনতুন ফেনী সোনাগাজীতে ইউপি চেয়ারম্যান গ্রেফতার ॥ প্রতিবাদে অবরোধ-ভাংচুর • নতুন ফেনী
 ফেনী |
১২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনাগাজীতে ইউপি চেয়ারম্যান গ্রেফতার ॥ প্রতিবাদে অবরোধ-ভাংচুর

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৪৪ পূর্বাহ্ণ, ১৮ সেপ্টেম্বর ২০১৬

নিজস্ব প্রতিনিধি >>
সোনাগাজী উপজেলার চরদরবেশ ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভুট্টুকে গ্রেফতারের প্রতিবাদে বিভিন্ন স্থানে সড়ক অবরোধ ও ভাংচুর করেছে তার সমর্থকরা। রবিবার সকালে উপজেলার মতিগঞ্জ ও ডাকবাংলো এলাকায় এ ঘটনা ঘটে। এর আগে শনিবার দিবাগত রাত দুইটার দিকে শহরের ডাক্তার পাড়াস্থ একটি বাসা থেকে তাকে গ্রেফতার করে সোনাগাজী থানা পুলিশ।
পুলিশ ও ভুক্তভোগী সূত্র জানায়, বখাটেদের কথায় পরোচিত হয়ে ১৬ সেপ্টেম্বর শুক্রবার বিকালে  পরকিয়া প্রেমের অভিযোগ তুলে ওই এলাকার এক প্রবাসীর স্ত্রীর চুল কেটে ও এক ব্যবসায়ীকে মাথা ন্যাড়া করে জুতার মালা পরিয়ে নির্যাতন করে স্থানীয় ইউপি চেয়ারম্যন নুরুল ইসলাম ভুট্টু। এ ঘটনায় ওই গৃহবধু ও ব্যবসায়ী রাতে পৃথক মামলা দায়ের করে। পরে রাত দুইটার দিকে শহরের ডাক্তার পাড়াস্থ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টুর শশুরের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, তার বিরুদ্ধে আরো দুটি মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে।
জানা যায়, উপজেলার চরশাহাভিকারী গ্রামের এক প্রবাসীর স্ত্রী একই গ্রামের এক ব্যবসায়ীকে টাকা ধার দেয়। বিষয়টি গ্রামের কিছু বখাটে জানতে পেরে পরকীয়া প্রেম চলছে বলে ওই ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি করে। সে তাদের চাহিদামত চাঁদা দিতে অস্বীকার করলে বখাটেরা তাকে দেখে নেওয়ার হুমকি দেয়। ১৬ সেপ্টম্বর শুক্রবার প্রবাসীর স্ত্রী তার পাওনা টাকা চাইতে গেলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী বখাটেরা তাদের দু’জনকে আটক করে মারধর করে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ভুট্টুকে জানালে সে ঘটনাস্থলে এসে গৃহবধুর মাথার ছুল কেটে এবং ব্যবসায়ীর মাথা ন্যাড়া করে জুতার মালা পরিয়ে, কান ধরে উঠবস করিয়ে গ্রাম ঘুরানোর আদেশ দেয়। এ ঘটনায় তারা দুজন বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় শনিবার রাতে পৃথক দুটি মামলা দায়ের করেন।
সোনাগাজী মডেল থানার পরিদর্শক মো. হুমায়ূন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে আরো দুটি মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.