ফেনীতে পুলিশের ব্লক রেইড অভিযান • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে পুলিশের ব্লক রেইড অভিযান • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে পুলিশের ব্লক রেইড অভিযান

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৪৪ অপরাহ্ণ, ২৯ এপ্রিল ২০১৭

শহর প্রতিনিধি>>
ফেনী শহরের বিভিন্ন স্থানে ‘ব্লক রেইড’ অভিযান পরিচালনা করেছে জেলা পুলিশ বিভাগ। জনসাধারনের মাঝে সচেতনতা বৃদ্ধি ও জঙ্গী, মাদক, সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করতে জেলা পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার নের্তৃত্বে এ অভিযান পরিচালিত হয়।


জেলা গোয়েন্দা পুলিশের ওসি আহমেদ নাছির উদ্দিন মোহাম্মদ জানান, শনিবার সকাল ১০ টার দিকে শহরের পাঠানবাড়ি এলাকা থেকে এ বিশেষ অভিযান শুরু করা হয়। পরে রামপুর, পশ্চিম উকিলপাড়া, পূর্ব উকিলপাড়া, মাস্টার পাড়া, সহদেবপুর হয়ে বারাহীপুর গিয়ে অভিযানের সমাপ্তি ঘোষণা করা হয়। ফেনী শহরের ১৮টি ওয়ার্ডে ৩টি ইউনিটে ভাগ হয়ে এ প্রচারণা অভিযান পরিচালনা করা হয়েছে।


ফেনী মডেল থানার ওসি রাশেদ খান চৌধুরী জানান, অভিযানে পুলিশ বিভাগের কর্মকর্তারা জঙ্গীবাদ, সন্ত্রাস, চোরা চালান, ইভটিজিং ও মাদকের বিষয়ে সচেতনতা বাড়াতে সরাসরি সাধারন মানুষের সাথে কথা বলেন। এছাড়াও আগামী ৩ দিনের মধ্যে ভাড়াটিয়াদের ব্যপারে বিস্তারিত তথ্য জানাতে বাড়ি মালিকদেরকে অনুরোধ জানানো হয়েছে।


অভিযানে ফেনীর পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ঊক্য সিং, মডেল থানার ওসি রাশেদ খান চৌধুরী ও গোয়েন্দা পুলিশের ওসি আহমেদ নাছির উদ্দিন মোহাম্মদ সহ পুলিশ বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।
সম্পাদনা: এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.