ধর্মপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় ২ বৃদ্ধ আহত • নতুন ফেনীনতুন ফেনী ধর্মপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় ২ বৃদ্ধ আহত • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধর্মপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় ২ বৃদ্ধ আহত

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:১৫ অপরাহ্ণ, ০১ মে ২০১৭

সদর প্রতিনিধি>>
ফেনী সদর উপজেলার ধর্মপুরে ইউনিয়নের পূর্ব কাছাড় গ্রামে ব্যবাসায় বাধা দেয়ায় দুই বৃদ্ধকে পিটিয়ে আহত করেছে স্থানীয় মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় ফেনী মডেল থানায় হামলাকারী আবু আহম্মদ সহ ৪ জনের নামে একটি মামলা দায়ের করা হয়েছে। তবে মাদক ব্যবসায়ীদের দু’গ্রুপের আধিপত্য বিস্তার নিয়ে হামলার ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন সাকা।
মামলার এজহার ও আহত কাজল জানান, দীর্ঘ দিন থেকে উপজেলার ওই স্থানে মাদক ব্যবসা চালিয়ে আসছে আবু আহম্মদ (৩৫) সহ কিছু অসাধু ব্যক্তি। স্থানীয় যুবক ফরিদ উদ্দিন মিল্লাত রবিবার রাতে মাদক ব্যবসায়ীদেরকে এ কাজে বাধা দিলে তারা ক্ষুব্দ হয়। পরে মাদক ব্যবসায়ীরা এ সময় মিল্লাতকে বাঁচাতে এলে তার মা গোলনাহার বেগম কাজল ও বাবা মো: ইসমাইলকে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে আহত করে মাদক ব্যবসায়ীরা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসেন।
এ ঘটনায় আহত কাজল বাদী হয়ে ফেনী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন। মামলায় আবু আহম্মেদ (৩৫), তাহমিনা আক্তার (২৫), মীর হোসেন (২৭) ও শাহীন (৩০) কে আসামী করা হয়েছে।
এ ব্যাপারে স্থানীয় চেয়ারম্যান সাখাওয়াত হোসেন সাকা জানান, দীর্ঘ দিন থেকে ওই এলাকায় মাদক ব্যবসার আধিপত্য নিয়ে দু’ গ্রুপে বিরোধ চলে আসছিলো। এ ঘটনায় রবিবার আবু আহম্মেদ ও তার স্বজনদের উপর হামলা চালায় আরাফাত উদ্দিন মিল্লাত সহ কিছু যুবক। এ ঘটনায় ফেনী মডেল থানায় আবু আহম্মদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। সোমবার ভোরে এ নিয়ে বাক বিতন্ডার এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে ফের সংঘাতের সৃষ্টি হয়েছে বলে আমি শুনেছি।
ফেনী মডেল থানার ওসি রাশেদ খান চৌধূরী মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান।
সম্পাদনা: এনকে/টিএএন

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.