ফেনীতে ভ্রাম্যমান আদালতের ব্যাপক অভিযান • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে ভ্রাম্যমান আদালতের ব্যাপক অভিযান • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে ভ্রাম্যমান আদালতের ব্যাপক অভিযান

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৪০ অপরাহ্ণ, ৩১ মে ২০১৭

শহর প্রতিনিধি >>
ফেনীতে রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রন ও ভেজাল রোধে ব্যাপক অভিযান পরিচালনা করে ভ্রাম্যমান আদালত। বুধবার দিনভর শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক সোহেল রানা।

আদালত সূত্র জানায়, শহরের মাংস বাজারে প্রতারণা ও নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে গরু ও খাসির মাংস বিক্রি করার অপরাধে আল্লাহর দান মাংস বিতানের মালিক ফখরুল ইসলামকে ১০ হাজার টাকা ও একই অপরাধে আবু তাহের নামে এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

একই দিন শহরের মহিপাল সুরুরী কনফেকশনারী অস্বাস্থকর পরিবেশে ও বিএসটিআই’র অনুমোদন ছাড়া সেমাই তৈরীর অপরাধে মালিক লোকমানুর রহমান ফরায়েজীকে ১০ হাজার টাকা জরিমানা ও কাঁচা বাজারে দ্রব্যমূল্যের তালিকা না টাঙ্গানোর অপরাধে মো ইদ্রিছ নামে এক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে চলাকালে সকল ব্যবসায়ীকে ডেকে মূল্য তালিকা ও রশিদ অনুযায়ী সহনীয় মুনাফায় পণ্য বিক্রির নির্দেশ দেন ভ্রাম্যমান আদালতের বিচারক সোহেল রানা।

এসময় এ সময় জেলা মার্কেটিং কর্মকর্তা ও ফেনী পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর কৃষ্ণময় বণিকসহ সংশ্লিষ্ট দফতরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা বলেন, পবিত্র রমজানে ভোক্তা অধিকার সংরক্ষণে মাঠে রয়েছে জেলা প্রশাসন। এ ধরণের অভিযান পুরো রমজান জুড়ে অব্যাহত থাকবে।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.