ছাগলনাইয়ায় স্ত্রী’র স্বীকৃতি না পেয়ে কিশোরীর আত্মহত্যা • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় স্ত্রী’র স্বীকৃতি না পেয়ে কিশোরীর আত্মহত্যা • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় স্ত্রী’র স্বীকৃতি না পেয়ে কিশোরীর আত্মহত্যা

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০৫ অপরাহ্ণ, ৩১ মে ২০১৭

ছাগলনাইয়া প্রতিনিধি>>
ছাগলনাইয়ায় স্ত্রীর স্বীকৃতি না পাওয়ায় মায়না আক্তার ফেন্সি (১৮) নামে এক কিশোরী আত্মহত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলার মাটিয়াগোধা গ্রামে জুনাব আলী বাড়ীতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, দীর্ঘদিন ধরে মাটিয়াগোধা গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে ময়না আক্তার ফেন্সির সাথে একই গ্রামের মৃত আবদুল বারিকের ছেলে মোহাম্মদ হানিফের প্রেমের সম্পর্ক চলে আসছে। বিয়ের প্রলোভন দেখিয়ে মোহাম্মদ হানিফ ওই কিশোরর সাথে শারিরিক সম্পর্ক তৈরী করে। এক পর্যায়ে কিশোরী ফেন্সি অন্ত:সত্ত্বা হয়ে পড়লে ২২ মে তারা পালিয়ে এসে ফেনী শহরের কদলগাজী সড়কের একটি কাজী অফিসে এসে বিয়ে করে। বিষয়টি জানাজানি হলে, ৩০ মে মঙ্গলবার রাতে কিশোরীর চাচা নুর নবীর বাড়ীতে এক শালিসী বৈঠক হয়। সেখানে উপস্থিত মোহাম্মদ হানিফ ও তার স্বজনরা ফেন্সিকে ঘরে তুলে নিতে অস্বীকৃতি জানায়। পরে কাবীনের আড়াই লাখ টাকা দেন-মোহর উল্লেখ থাকলেও মাতক্র ৪০ হাজার টাকায় বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত হয়।

এ ঘটনায় সহ্য করতে না পেরে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে মায়না আক্তার ফেন্সি। ওই দিন রাতে ভোর রাতে মনোয়ারা বেগম ফেন্সিকে সেহরী খেতে অনেক ডাকাডাকির পর না উঠায় তার ঘরে গিয়ে লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আধুনিক ফেনী সদর হাসপাতালে প্রেরণ করে।

ছাগলানাইয়া থানার পরিদর্শক (ওসি) আবু জাফর মোহাম্মদ সালেহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
সম্পাদনা: আরএইচ/এমকেএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.