ছাগলনাইয়ায় আত্মহত্যার প্ররোচনায় ৮ জনের নামে মামলা • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় আত্মহত্যার প্ররোচনায় ৮ জনের নামে মামলা • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় আত্মহত্যার প্ররোচনায় ৮ জনের নামে মামলা

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৪ অপরাহ্ণ, ০১ জুন ২০১৭

ছাগলনাইয়া প্রতিনিধি>>
ছাগলনাইয়ায় আত্মহত্যার প্ররোচনায় স্বামীকে প্রধান আসামী করে ৮ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে নিহতের মা মনোয়ারা বেগম বাদী হয়ে ছাগলনাইয়া থানায় এ মামলা দায়ের করেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, সমাজপতিদের কাছে ন্যায় বিচার না পাওয়ায় মঙ্গলবার রাতে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে ছাগলনাইয়া উপজেলার মাটিয়া গোধা গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে ময়না আক্তার ফেন্সি। এ ঘটনায় নিহতের স্বামী মোহাম্মদ হানিফকে (২৬) প্রধান আসামী করে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু সাইয়েদ মিনু, সাধারণ সম্পাদক নুর কাইয়ুম, যুবদল সভাপতি আবদুল কাইয়ুমের নাম উল্লেখ করে ৮ সালিশদারের নামে মামলা দায়ের করা হয়।

ছাগলানাইয়া থানার পরিদর্শক (ওসি) আবু জাফর মোহাম্মদ সালেহ মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে বিয়ের প্রলোভনে ময়না আক্তার ফেন্সির সাথে শারিরিক সম্পর্ক করে মোহাম্মদ হানিফ। এক পর্যায়ে মেয়েটি অন্ত:সত্ত্বা হয়ে পড়লে ২২ মে তারা বিয়ে করেন। বিষয়টি জানাজানি হলে ৩০ মে মঙ্গলবার দুই পরিবারকে নিয়ে সালিশী বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে মোহাম্মদ হানিয় ফেন্সিকে স্ত্রীর স্বীকৃতি দিতে অস্বীকৃতি জানায়। পরে সমাজপতিরা কাবিনের আড়াই লাখ টাকা হলেও মাত্র ৪০ হাজার টাকায় রফাদফা করার চেষ্টা করে। অপমান সইতে না পেয়ে রাতে গলায় ওড়না পেছিয়ে ময়না আক্তার আত্মহত্যা করে।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.