ফেনীতে জালালিয়া সুইটসসহ চার প্রতিষ্ঠানকে ১ লাখ টাকা জরিমানা • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে জালালিয়া সুইটসসহ চার প্রতিষ্ঠানকে ১ লাখ টাকা জরিমানা • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে জালালিয়া সুইটসসহ চার প্রতিষ্ঠানকে ১ লাখ টাকা জরিমানা

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫৩ অপরাহ্ণ, ০৮ জুন ২০১৭

নিজস্ব শহর প্রতিনিধি>>
ফেনীতে জালালিয়া সুইটস এন্ড কনফেকশনারীসহ তিন প্রতিষ্ঠানকে ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার বিকালে ভ্রাম্যমান আদালতের বিচরক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

সংশ্লিষ্ট সূত্র জানায়, পঁচা খাবার ফ্রিজে রাখা, কাঁচা ও সেদ্ধ খাবার এক সাথে রাখার দায়ে জালালিয়া সুইটস এন্ড কনফেকশনারীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। একই দিন তাকিয়া বাজারে অস্বাস্থ্যকর পরিবেশে খোলা তেল টিনজাত করে বিক্রির দায়ে এম.এস ট্রেডার্সের আশীষ দেবনাথকে ৩০ হাজার টাকা ও মেগা ব্র্যান্ড, মিল্ক ভিটা, রসমালাই, মাতৃভান্ডার, জাবেদ এন্ড তানিম ব্রেড ইত্যাদি নামিদামি পণ্যের প্যাকেটে মানহীন পণ্য ঢুকিয়ে ক্রেতাদের ঠকানোর দায়ে ফরিদ রেক্সিন স্টোরের সেলিমকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। একই দিন শহরের গ্র্যান্ড হক টাওয়ারে নিলাঞ্জলা কসমেটিক্সে লেকমি ও গার্ণিয়ারের নকল পণ্য রাখার দায়ে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেন আদালত।
এছাড়াও শহরের ট্রাংক রোডস্থ অতিথি হোটেলসহ বিভিন্ন হোটেলে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত। এসময় এ সময় স্যানিটারি ইন্সপেক্টর কৃষ্ণ বণিক, জেলা মার্কেটিং অফিসার জনাব এমদাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালতের বিচরক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা জানান, যেখানেই ভোক্তা ও সাধারণ জনগণের সাথে প্রতারণা সেখানেই থাকবে ভ্রাম্যমান আদালত। রমযান জুড়ে ভোক্তা অধিকার সংরক্ষণে জেলা প্রশাসন সর্বদা মাঠে আছে বলেও জানান তিনি।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.