ছাগলনাইয়ায় মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:১১ অপরাহ্ণ, ০৯ জুন ২০১৭

ছাগলনাইয়া প্রতিনিধি>>
ছাগলনাইয়ায় বীর মুক্তিযোদ্ধা ও পৌর কাউন্সিলর মাওলানা রফিকুল ইসলামকে রাষ্ট্রীয় মর্যাদা শেষে দাফন করা হয়েছে। শুক্রবার সকালে পৌর শহরের দক্ষিণ সতর গ্রামে তার পারিবারিক কবরস্থানে দাফন পূর্ব জানাযায় অংশ নেন উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মীর আব্দুল হান্নান, থানার পরিদর্শক আবু জাফর মোঃ সালেহ, পৌর মেয়র মোঃ মোস্তফা, জেলা পরিষদ সদস্য কাজী ওমর ফারুক, মহামায়া ইউপি চেয়ারম্যান গরীব শাহ হোসেন চৌধুরী বাদশা, পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম স্বপন, মুন্সী নুর হোসেন, মোজাহারুল ইসলাম মুসা, হাবিবুর রহমান হাবিবসহ সাংবাদিক, বিভিন্ন দলের নেতাকর্মী ও পরিবারের সদস্যবৃন্দ।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে যাওয়ায় ঢাকায় নেওয়ার পথে মারা যায়। মৃত্যুকালে কাউন্সিলর মাওলানা রফিকুল ইসলাম চার মেয়ে ও এক ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠন তার পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেন।
সম্পাদনা: আরএইচ/এমকেএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.