চট্টগ্রামে ২০ হাজার ইয়াবাসহ ফেনীর রফিক আটক • নতুন ফেনীনতুন ফেনী চট্টগ্রামে ২০ হাজার ইয়াবাসহ ফেনীর রফিক আটক • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে ২০ হাজার ইয়াবাসহ ফেনীর রফিক আটক

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০০ অপরাহ্ণ, ১৮ অক্টোবর ২০১৭

নিজস্ব প্রতিনিধি>>
চট্টগ্রামে ২০ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার রাতে নগরীর পাঁচলাইশ এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর ওই এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম। এসময় খ্রিষ্টান সেমিট্রে রোডস্থ বশর মাকের্টের মেসার্স জব্বর ষ্টোর সামনে থেকে মোহাম্মদ আতিকুল ইসলাম তারেক (২২) ১০ হাজার ইয়াবাসহ আটক করে পুলিশ। এসময় তার দেয়া তর্থ্যের ভিত্তিতে একই এলাকার ভান্ডারী গলির মকবুল জমিদারের ২য় তলার ভাড়াঘর থেকে মোঃ রফিক (২৭) নামে আরেক মাদক ব্যবসায়ীকে আরো ১০ হাজার ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত আতিকুল ইসলাম তারেক কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার মহেলখালী পাড়ার মো. নুরুল ইসলামের ছেলে। সে দীর্ঘদিন ধরে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী এলাকার এম এ সবুর আবাসিক এলাকায় অবস্থান করছে। অপর দিকে মো. রফিক ফেনীর সোনাগাজী উপজেলার জমাদার বাজার সাহাভিকারী এলাকার মোহাম্মদ ইসমাইলের ছেলে। সে চট্টগ্রামের পাচলাইশ এলাকার বিবিরহাট ভান্ডারী গোলির মকবুল জমিদার বাড়ীতে বসবাস করে আসছে। পুলিশ আরো জানায়, তার দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (পশ্চিম) বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জনাব এএএম হুমায়ুন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
সম্পাদনা: আরএইচ/এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.