পরশুরামে জাতীয় সমবায় দিবসে র‌্যালী ও আলোচনা সভা • নতুন ফেনীনতুন ফেনী পরশুরামে জাতীয় সমবায় দিবসে র‌্যালী ও আলোচনা সভা • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরশুরামে জাতীয় সমবায় দিবসে র‌্যালী ও আলোচনা সভা

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৩৭ অপরাহ্ণ, ০৪ নভেম্বর ২০১৭

পরশুরাম প্রতিনিধি>>
পরশুরামে জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। শনিবার সকালে উপজেলা প্রশাসন ও সমবায় অধিদপ্তর পরশুরাম এর উদ্যোগে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি বাজারের প্রধান সড়ক পদক্ষিণ করে পরে উপজেলা খোকা মিয়া মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদাল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সমবায় কর্মকর্তা মিলন কান্তি দাস, উপজেলা কৃষি কর্মকর্তা সিরাজুল ইসলাম, সহকারী পরিদর্শক জীবন পাল, বিআরডিবির চেয়ারম্যান ইয়াছিন শরীফ মুজমদার, পরশুরাম মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ শফিকুল ইসলাম, সমবায়দের মধ্যে বক্তব্য রাখেন মোঃ রুহুল আমিন মজুমদার সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ।

পরে সরকারের সঠিক পরিমান রাজস্ব আদায়ে সাফল্য অর্জন করায় ৭টি সমবায় প্রতিষ্ঠানকে ক্রেস প্রদান করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন হিসাব রক্ষক কর্মকর্তা মোঃ মনছুর হোসেন।
সম্পাদনা: আরএইচ/এসএইচএফ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.