বিএনপি নেতা সৈয়দ মিজান’র দাফন সম্পন্ন • নতুন ফেনীনতুন ফেনী বিএনপি নেতা সৈয়দ মিজান’র দাফন সম্পন্ন • নতুন ফেনী
 ফেনী |
১৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতা সৈয়দ মিজান’র দাফন সম্পন্ন

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫৯ অপরাহ্ণ, ১০ জানুয়ারি ২০১৮

নিজস্ব প্রতিনিধি>>
ফেনী সদর উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট সৈয়দ মিজান’র দাফন সম্পন্ন হয়েছে। বুধবার সকালে শহরের রামপুরস্থ নিজ বাড়ীর সামনে তৃতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে সকালে আদালত প্রাঙ্গণ ও এর আগের দিন সন্ধ্যায় রাজধানীর পল্টনে পৃথক জানাযা অনুষ্ঠিত হয়।

এসময় চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহমদ মজুমদার ও হারুনুর রশিদ, সহ-দপ্তর সম্পাদক বেলালা আহমেদ, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মশিউর রহমান বিপ্লব, জেলা আওয়ামীলীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আবু তাহের, সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন মিস্টার, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মেজবাহ উদ্দিন খান, যুগ্ম সম্পাদক প্রফেসর এম এ খালেক ও মনোয়ার হোসেন দুলাল, পৌর সভাপতি আলাল উদ্দিন আলাল, সদর উপজেলা সাধারণ সম্পাদক ফজলুর রহমান বকুল, জেলা কৃষক দলের সভাপতি আলমগীর চৌধুরী ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, পরশুরাম উপজেলা সাধারণ সম্পাদক আবু তালেব, সোনাগাজী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেন্টু, খেলাফত মজলিশের জেলা সভাপতি মাওলানা আবদুল হাই, শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পাভেজুল ইসলাম হাজারী, স্বেচ্ছাসেবক দলের জেলা সভাপতি কপিল উদ্দিন মামুন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আমান উদ্দিন কায়সার সাব্বির ও জেলা ছাত্রদল একাংশের সভাপতি মেজবাহ উদ্দিন ও জেলা ছাত্রদল একাংশের সাধারণ সম্পাদক এস.এম কায়সার এলিন, জেলা ছাত্রদল সভাপতি নঈম উল্যাহ চৌধুরী বরাত ও সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন মামুন প্রমুখ। পরিচালনা করেন পৌর বিএনপির সহ-সভাপতি দিদারুল আলম দিদার।

আদালত পাড়ায় জানাযা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ মো: আমিনুল হক, পিপি হাফেজ আহমদ, এডভোকেট আকরামুজ্জামান, এডভোকেট আবু তাহের, জেলা আইনজীবী সমিতির সভাপতি ফরিদ উদ্দিন হাজারী ও সাধারণ সম্পাদক এডভোকেট ফয়েজুল কবীর মিল্কি, জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আমির হোসেন মোজাম্মেল চৌধুরী প্রমুখ।
সম্পাদনা: আরএইচ/এনইউ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.