মিরসরাইয়ে ৪’শ ৯৮ বোতল ফেন্সিডিলসহ আটক-১ • নতুন ফেনীনতুন ফেনী মিরসরাইয়ে ৪’শ ৯৮ বোতল ফেন্সিডিলসহ আটক-১ • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিরসরাইয়ে ৪’শ ৯৮ বোতল ফেন্সিডিলসহ আটক-১

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:০১ অপরাহ্ণ, ২৩ জুলাই ২০১৮

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে বিশেষ অভিযান চালিয়ে ৪’শ ৯৮ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। রবিবার গভীর রাতে মিঠাছরা গাংচিল পেট্রোল পাম্পের পূর্ব পাশে রাত ২টা ২০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের চট্টগ্রাম মুখী অংশে অভিযান চালিয়ে কাভার্ডভ্যানের চালকের সিটের পেছনে লুকানো অবস্থায় ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়।

এসময় মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার শাহাপুর গ্রামের মৃত সুলতান আহাম্মেদের ছেলে মোঃ ইব্রাহিম (৪০) কে আটক করা হয়।

র‌্যাব-৭ এর স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, কতিপয় ব্যবসায়ী মাদক নিয়ে কুমিল্লা থেকে একটি কার্ভাডভ্যান নিয়ে চট্টগ্রাম যাচ্ছিল শুনে মহাসড়কের মিঠাছরা গাংচিল পেট্রোল পাম্পের পূর্ব পাশে বিশেষ চেকপোস্ট বসায় র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা।

এসময় গাড়ী চেক করার এক পর্যায়ে একটি কাভার্ডভ্যানের চালকের সীটের নিচ থেকে ৪’শ ৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩ লাখ ৯৮ হাজার ৪’শ টাকা। এসময় ১টি মোবাইল সেট, ২টি সীম কার্ড এবং নগদ ১৭ হাজার ৫’শ ৭৫ টাকা সহ কাভার্ডভ্যানের চালক মোঃ ইব্রাহীমকে আটক করা হয়। এ বিষয়ে মিরমরাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সম্পাদনা: আরএইচ/এমইউ

আপনার মতামত দিন

[…] […]

​Leave a Comment

-->
Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.