ফেনীতে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত • নতুন ফেনী
 ফেনী |
১৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৪৫ অপরাহ্ণ, ২৮ জুলাই ২০১৮

ফেনী সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের বর্ণাঢ্য আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার বিকেলে ফেনী পৌর চত্বর থেকে এক শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয় এবং এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিয়াউল হক হাজারী জিয়ার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শহীদ খোন্দকার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শম্ভু বৈষ্ণব, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জালাল আহম্মদ হাজারী, জেলা যুবলীগের সহ-সভাপতি ও মোটবী ইউপি চেয়ারম্যান হারুনুর রশীদ এলএলবি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ।

সদর উপজেলা সভাপতি আবদুল মান্নান ও সাধারণ সম্পাদক আশ্রাফুল আলম সাজুর যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন ছাগলনাইয়া উপজেলার সাধারণ সম্পাদক মো. সবুজ, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আবদুর শুক্কুর মানিক প্রমুখ।

এ সময় ফুলগাজী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. মোর্শেদ, দাগনভূঞা উপজেলার সভাপতি মাস্টার বিজন কুমার ভৌমিক, সোনাগাজী উপজেলার সভাপতি ফারুক হোসেন, পৌর যুগ্ম আহ্বায়ক মো. মজনু, সোনাগাজী পৌর শাখার সভাপতি নুরুল করিম সাইফুলসহ আওয়া লীগ, যুবলীগ, ছাত্রলীগ. কৃষক লীগ, শ্রমিক লীগ ও সেচ্ছা সেবক লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়। এদিকে একইদিন জেলার প্রতিটি উপজেলায় স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
সম্পাদনা: আরএইচ/এনজে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.