ফুল দিয়ে নয়, হৃদয় দিয়ে ভালোবাসুন • নতুন ফেনীনতুন ফেনী ফুল দিয়ে নয়, হৃদয় দিয়ে ভালোবাসুন • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুল দিয়ে নয়, হৃদয় দিয়ে ভালোবাসুন

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:০০ অপরাহ্ণ, ২২ জুন ২০১৯

আপনারা আমাকে ফুল দিয়ে নয় হৃদয় দিয়ে ভালোবাসুন, যতদিন রিজিক থাকে যাওয়ার সময় ফুল পাওয়ার উপযুক্ত মনে করলে তখন ফুল দিবেন বলে মন্তব্য করেছেন ফেনীর নবাগত পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী। শনিবার দুপুরে ফেনীর পুলিশ লাইন্স মিলনায়তনে ফেনীর প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

নুসরাত হত্যা মামলার প্রসঙ্গে তিনি বলেন, সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির পরিবারের ক্ষতি করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে পুলিশ কঠিন ও কঠোর ব্যবস্থা নিবে বলে জানিয়েছেন। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নুসরাতের পরিবারের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

তিনি বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে পুলিশ যথেষ্ট তৎপর রয়েছে। সন্ত্রাস, জঙ্গি, মলম পার্টি, ইভটিজিং, অজ্ঞান পার্টি, চাঁদাবাজী, ছিনতাইকারী, মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের কোনো ছাড় নয়, তাদের বিরুদ্ধে ফেনী পুলিশের জিরো টলারেন্স।

পুলিশ সুপার বলেন, ফেনী জেলা আইন শৃংখলা রক্ষায় পুলিশ-সাংবাদিক ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সন্ত্রাস, মাদক, জঙ্গী ও ছিনতাই মুক্ত ফেনী গড়বো। আগামী একমাসের মধ্যে অজ্ঞান পার্টি নিমূল করা হবে। ছিনতাই মুক্ত করতে মোটর সাইকেলে দুইজনের বেশি না উঠা ও হেলমেট পরার আহবান জানান। চোখ পয়েন্ট ও রোভার্ট পেট্রোলিং ছিনতাই বন্ধ হবে সে বিষয়ে পরিকল্পনা করছি। শহরের যানজট নিরসনে দ্রæত কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে।

তিনি বলেন, পুলিশে নতুন সদস্য নিয়োগের জন্য কারো প্রলোভনে প্রতারিত হবেন না। এজন্য জেলার সকল থানায় পুলিশ সুপারের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে। নিয়োগ স্বচ্ছ করার জন্য সব ধরণের ব্যবস্থা নেয়া হবে।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, কোন পুলিশ সদস্য অনিয়ম, দূনীতি করে তার বিরুদ্ধেও বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন) মোহাম্মদ রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) উক্য সিং, অতিরিক্ত পুলিশ সুপার নিশান চাকমা, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ খালেদ হোসেন, ট্রাফিক ইন্সপেক্টর মো. আলা উদ্দিন, গোয়েন্দা পুলিশের ওসি রনজিত বড়–য়া, ফেনী মডেল থানা ওসি মো. আবুল কালাম আজাদ, ডিআইওয়ান মো. শাহীনুজ্জামানসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.