ফেনীতে দুই শিশু ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষক কারাগারে • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে দুই শিশু ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষক কারাগারে • নতুন ফেনী
 ফেনী |
১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে দুই শিশু ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষক কারাগারে

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:০৩ অপরাহ্ণ, ০৬ অক্টোবর ২০২০

ফেনীর ছাগলনাইয়ায় দুই শিশু ধর্ষণ (বলৎকারের) দায়ে হাফেজ আবু নাছের নামের এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। পরে মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ছাগলনাইয়া থানার ওসি মো. মেজবাহ উদ্দিন জানান, ছাগলনাইয়া পৌর শহরের পশ্চিম ছাগলনাইয়া এলাকার দারুণ আরকান তাহফিজুল কোরআন মাদ্রাসায় দুই ছাত্রকে দুই দফা ধর্ষণ করে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক। এ ঘটনায় এক শিশু পিতা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে সোমবার উপজেলার থানা এলাকা থেকে অভিযুক্ত শিক্ষক হাফেজ আবু নাছেরকে গ্রেফতার করা হয়। তিনি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নের লতিফপুর গ্রামের মো. ওবায়দুল হকের ছেলে।

মামলার বাদি ও এক শিশুর পিতা আবুল বশর জানান, লম্পট শিক্ষক গত জুলাই মাসের ৭ তারিখে এবং ২৯ তারিখে ওই দুই শিশুকে ধর্ষণ করেন।

ছাগলনাইয়া থানার ওসি (তদন্ত) মো. মাহবুবুর রহমান ( পিপিএম) জানান, ইতোমধ্যে দুই শিশু থকে জবানবন্ধী নেয়া হচ্ছে। এবং মেডিকেল পরীক্ষা করার জন্য ফেনী ২৫০ শয্যা আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সম্পাদনা: আরএইচ/ এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.