ফুলগাজীতে মাইক্রোবাসের ধাক্কায় মহিষের মৃত্যু! • নতুন ফেনীনতুন ফেনী ফুলগাজীতে মাইক্রোবাসের ধাক্কায় মহিষের মৃত্যু! • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফুলগাজীতে মাইক্রোবাসের ধাক্কায় মহিষের মৃত্যু!

ফুলগাজী প্রতিনিধিফুলগাজী প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৩ পূর্বাহ্ণ, ১৬ জুলাই ২০২১

ফেনীর ফুলগাজীতে বাজার থেকে ফেরার পথে মাইক্রোবাসের ধাক্কায় বিক্রিযোগ্য একটি মহিষের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার আমজাদ হাট ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, স্থানীয় খামারী আবুল কালাম ২০টি মহিষ ছাগলনাইয়া উপজেলার চাঁদগাজী বাজারে বিক্রির জন্য নেন। সন্ধ্যার পর বাজার থেকে মহিষগুলো নিয়ে ফুলগাজীতে ফিরছিলেন। রাত ৮টার দিকে আমজাদ হাট ইউনিয়নের কিল্লা দিঘি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সাথে একটি মহিষের ধাক্কা লাগে। এতে মহিষটি মাটিতে লুটে পড়লে স্থানীয়রা এসে জবাই করেন।

ক্ষতিগ্রস্ত খামারী আবুল কালাম জানান, দূর্ঘটনার পর আশপাশের লোকজন মাইক্রোবাসটি আটক করেছে। গাড়ির চালক ও আমরা একই এলাকার বাসিন্দা। মহিষটি স্থানীয়দের সহযোগিতায় জবেহ করে গোস্তগুলো বিক্রির ব্যবস্থা করা হচ্ছে। তিনি জানান, মহিষটির বাজারমূল্য অন্তত দেড় লাখ টাকা।

ফুলগাজী থানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুজ্জামান জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর জখম মহিষ জবেহ করে বিক্রির বিষয়টি শুনেছি। তবে কেউ এবিষয়ে অভিযোগ করেন নি।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.