ফেনী রিপোর্টার্স ইউনিটির সাংবাদিক কর্মশালার সমাপনি • নতুন ফেনীনতুন ফেনী ফেনী রিপোর্টার্স ইউনিটির সাংবাদিক কর্মশালার সমাপনি • নতুন ফেনী
 ফেনী |
১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী রিপোর্টার্স ইউনিটির সাংবাদিক কর্মশালার সমাপনি

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৩৫ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০১৯

ফেনী রিপোর্টার্স ইউনিটির আয়োজনে গণমাধ্যমে আগ্রহীদের জন্য দুই দিনব্যাপি সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালার সমাপনি শেষ হয়েছে। গতকাল দুপুরে শহরের ডক্টরস রিক্রিয়েশন ক্লাব মিলনায়তনে আয়োজিত সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের হাতে সনদ পত্র তুলে দেন ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামান।

রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক জনকণ্ঠ-এনটিভির ফেনী প্রতিনিধি ওসমান হারুন মাহমুদ দুলালের সভাপতিত্বে ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)’র ফেনী প্রতিনিধি আরিফুল আমিন রিজভীর স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) গোলাম জাকারিয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রশিক্ষণ বাস্তবায়ন কমিটির আহবায়ক ও দৈনিক সমকাল’র নিজস্ব প্রতিবেদক শাহজালাল রতন।

অনুষ্ঠানে রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও দৈনিক নয়া পয়গাম সম্পাদক এনামুল হক পাটোয়ারী, যুগ্ম-সাধারন সম্পাদক ও এটিএন নিউজের ফেনী প্রতিনিধি দিদার আলম, কোষাধ্যক্ষ ও দৈনিক ইনকিলাব ফেনী প্রতিনিধি ওমর ফারুক, দফতর সম্পাদক ও দৈনিক সময়ের আলোর ফেনী প্রতিনিধি- দৈনিক স্টার লাইন স্টাপ রিপোর্টার মাঈন উদ্দীন পাটোয়ারী, নির্বাহী সদস্য ও এশিয়ান টিভির বিশেষ প্রতিনিধি – সাপ্তাহিক নির্ভীক সম্পাদক জাফর সেলিম, সদস্য ও দৈনিক ফেনীর সময়ের বার্তা সম্পাদক এমএ জাফর,দৈনিক আলোকিত বাংলাদেশ ফেনী প্রতিনিধি জহিরুল হক মিলন। উক্ত কর্মশালায় ২৯ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন।

সম্পাদনা:আরএইচ/এইচআর

 

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.